Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
চুক্তি ব্যবস্থাপনা সভা
বিস্তারিত
২৯ মার্চ ২০২৩ খ্রীষ্টাব্দ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি নরসিংদী কর্তৃক, মাসিক উন্নয়ন সমন্বয় সভা, Contract Management Meeting, শুদ্ধাচার সংক্রান্ত নৈতিকতা কমিটির সভা, 
ই -গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন সংক্রান্ত সভা ও ৪র্থ শিল্প বিপ্লব এর সম্ভাব্য চ্যালেঞ্জ মোকাবেলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মোহাম্মদ রেজাউল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি নারায়নগঞ্জ অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মোঃ আব্দুল বাছেদ এবং নরসিংদী জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক জনাব মাহবুব ইমাম মোরশেদ ।
সভায় সভাপতিত্ব করেন এলজিইডি, নরসিংদীর নির্বাহী প্রকৌশলী জনাব খন্দকার আসাদুজ্জামান।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী (সকল) সহ অত্র দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং এলজিইডি নরসিংদী এর ঠিকাদার বৃন্দ ও অন্যান্য ।
পরবর্তিতে জনাব মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, এলজিইডি, ঢাকা বিভাগ মহোদয়কে নরসিংদী জেলায় আগমন উপলক্ষ্যে এলজিইডি, নরসিংদীর পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

সভা শেষে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। নরসিংদী জেলা পরিষদের সদস্যদের নিয়ে চেয়ারম্যান মহোদয় এবং নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মহোদয় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
02/04/2023
আর্কাইভ তারিখ
25/07/2024